Image
Call Us Now: +1 876-926-7800

4raBet অ্যাপ ডাউন লোড 2023 অ্যান্ড্রয়েড ওএস পাওয়ার জন্য 4raBet সেলুলার অ্যাপ ইনস্টল করুন এবং আপনি অ্যাপলের আইওএস পাবেন

সঠিকভাবে সবকিছু তাকান যা শুধু ক্রয় সম্পূর্ণ. ইভেন্টে আপনি সাধারণত কিভাবে একটি আমানত তৈরি করতে বা নতুন বাজেট প্রত্যাহার করতে শিখতে না পারেন, সহায়তার বিষয়বস্তুতে নির্দ্বিধায়। আপনার মোবাইল ডিভাইস দিয়ে আপনার বুকির আনুষ্ঠানিক সাইটে প্রবেশ করুন।

4rabet se paise kaise kamaye

এটি করতে পোর্টেবলে ইনস্টল করা ইন্টারনেট ব্রাউজার ব্যবহার করুন। যাদের কাছে একই ধরনের বা নতুন স্মার্টফোন রয়েছে, তাদের জন্য আপনাকে সফ্টওয়্যার সামঞ্জস্যপূর্ণ হওয়ার বিষয়ে চিন্তা করার দরকার নেই। ios-এর সাথে নতুন 4rabet অভিযোজনের সাথে যুক্ত অনেক সুবিধার মধ্যে একটি হল আপনার নিজের অ্যাপ্লিকেশনের বিশেষজ্ঞ অপ্টিমাইজেশন।

আপনি কেবল তাজা ড্র পরীক্ষা করে দেখুন, পরিমাণগুলি ব্রাউজ করুন এবং ক্রস-অ্যাওয়ে সারিগুলির জন্য আপনার নিজস্ব কমিশনও রয়েছে৷ আপনি যত বেশি সারি অতিক্রম করবেন, তত বেশি তাজা পুরস্কার হবে।4rabet গ্যাম্বলিং এন্টারপ্রাইজ নিবন্ধিত প্রতিষ্ঠানের পাশাপাশি প্রাগম্যাটিক গ্যাম্বল, মাইক্রোগেমিং, বুঙ্গো, ইত্যাদি থেকে বিপুল সংখ্যক স্লট প্রদান করে।

  • যেহেতু আপনি 4rabet apk ইন্সটল ফাইল প্রদান করেন, এটি ইন্সটল করার পালা।
  • আপনি সাহায্যের সাথে যোগাযোগ করতে পারেন যার কোন প্রশ্ন আছে এবং তারা কয়েক মিনিটের মধ্যে আপনার উত্তর দেবে।
  • প্রোগ্রামে রাখার জন্য, আপনাকে আপনার নিজের ইন্টারনেট ব্রাউজারের ডাউনলোডগুলি পরীক্ষা করতে হবে এবং আপনি ইনস্টল করা ফাইলটিতে ক্লিক করতে পারেন।
  • আপনার পছন্দের একেবারে নতুন বাজি ধরনটি শুধুমাত্র একবার পাওয়া যাবে।
  • নতুন 4raBet অ্যাপে একজন আনুষ্ঠানিক ব্যক্তি হয়ে ওঠার চেয়ে সহজ আর কিছুই নেই।

আপনার বুকি টিপসের সাথে আপনার সংযোগগুলিকে স্ট্রীমলাইন করার সাথে পরিচিত উপায়গুলির মধ্যে একটি হল 4rabet apk৷ নতুন মসৃণ নির্মাণ, অনায়াসে ডিজাইন, ক্ষুদ্র বৈশিষ্ট্য, হাই-স্টপ সুরক্ষা বা অন্য কোনো কারণের ফলে কাজের প্ল্যাটফর্মের অবিশ্বাস্য সম্ভাবনা তৈরি হয়। ওয়ার্কিং প্ল্যাটফর্মটি আপনার ই-অ্যাক্টিভিটিগুলিতে বাজি ধরার অফার করে এবং এতে অন-লাইন গেমগুলি অন্তর্ভুক্ত রয়েছে যেমন ডোটা, রেস্ট্রিক হিট, স্টারক্রাফ্ট। NBA2K এবং অন্য কেউ আপনি নিজে শিখতে পারেন। ফ্রুট প্রোফাইলের অধিকারী হওয়ার জন্য সেট আপ করা অনেক বেশি সহজ, ফলের দোকানের মাধ্যমে উপলব্ধ একটি দুর্দান্ত 4rabet ডাউন লোডের অ্যাক্সেসের জন্য ধন্যবাদ।

এটি নির্বিঘ্নে চালানোর জন্য নিয়মিত খ্যাতি লাগে এবং আপনি একেবা https://4rabet-app.com/bn/ রে নতুন বাজির অনুভূতির সাথে মানানসই নতুন ফিউচার অন্তর্ভুক্ত করতে পারেন। 4rabet এর মধ্যে জমা করার সহজ টিপস হল অনেকগুলো প্রশ্ন। অংশগ্রহণকারীরা ঋণদানকারী আমানত, রুপি-ও, PayTM, UPI, PhonePe, iPay, অন্যথায় IMPS-এর মাধ্যমে মুদ্রা জমা করতে পারেন। টিপস পুট প্রফিট 4rabet থেকে ইস্যুটি ইতিমধ্যেই চ্যালেঞ্জিং নয়, শুধুমাত্র শতাংশ সিস্টেমের টিপসগুলিতে লেগে থাকুন।আপনার যদি 4rabet এর লোক থাকে তাহলে আমাদের নিজস্ব সাপোর্ট গ্রুপে কন্ডিশন এক্সাইট এপ্লাই করুন। যদি আপনি 4rabet-এ কীভাবে বাজি ধরতে হয় তা শিখলে, আপনি একজন স্বতন্ত্র ব্যবহারকারী বা একটি গোষ্ঠীতে বাজি ধরার উপায় খুঁজে পাবেন।

পরিবারের সদস্যদের আছে যা মজা দেখার জন্য আপনাকে ধন্যবাদ, Choo-choo চার্লস পুরানো শিক্ষা, আপনার নির্বাচিত চরিত্র! যা বন্ধুদের আছে, টিকিট দ্বারা প্রতিশ্রুতিবদ্ধ নতুন Choo choo চার্লস নোংরা পরীক্ষা শো সিমুলেশন চেষ্টা করার জন্য, যা বিনোদনের জন্য ডিজাইন করা হয়েছে। চু-চু চার্লস ভিডিও গেম ব্যবহার করে, আপনি যে কোনও অসুবিধা বা নিস্তেজ পরিস্থিতি থেকে বাঁচতে পারেন।

আমানত, উত্তোলন, বাজি স্থাপন, বা অন্যান্য পদ্ধতির সুবিধা। মনোজ সাই যোহান্নান মনোজ সাই ইয়োহান্নান আসলে একজন রিপোর্টার, স্পোর্টস কলামিস্ট এবং আপনি 4rabet Bd-এর প্রকাশক-ইন-হেড করতে পারেন। উপরের প্রতিটি টিপসের মধ্যে স্ক্রিনশট সংযুক্ত করা হলে উত্তর খোঁজার জন্য প্রয়োজন কম হয় এবং আপনি সাহায্য দলের কাছে পরিস্থিতি দেখাতে পারেন।

ফরেক্স ট্রেডিং সরলতা এবং সর্বোচ্চ ভবিষ্যদ্বাণীর জন্য সমগ্র জুয়ার বিশ্বকে নেতৃত্ব দেয়। খেলোয়াড়দের শুধুমাত্র স্পোর্টিং ইভেন্ট সম্প্রদায়গুলি থেকে দূরে ভক্ত বা রোমান্টিক সমর্থক হতে হবে এবং পরবর্তী এনকাউন্টারে কী ঘটতে পারে তা থেকে তাদের ভাল শিখতে হবে। কোন উচ্চ-সম্ভাব্য ব্যবসা এখনও সম্পর্কিত, বর্ধিত দলের সাথে এবং আপনি পৃষ্ঠে প্রদর্শিত হবে।

4rabet বিচ্ছিন্নতা বিকল্পগুলি হল আর্থিক স্থানান্তর, ই-ওয়ালেট, ক্রেডিট কার্ড, সেলুলার পরিশোধ, ডিসকাউন্ট কুপন, ক্রিপ্টোকারেন্সি এবং আপনি UPI করতে পারেন। শুধু 4rabet-এর ভিতরে আপনার ডিজিটাল ওয়ালেটের বিষয়টি নির্দিষ্ট করুন এবং বাজি ধরা শুরু করুন। নতুন 4rabet সীমাবদ্ধ বিচ্ছিন্নতা সীমাবদ্ধতা নতুন বাছাই করা কমিশনের উপর নির্ভরশীল। নগদ বিচ্ছিন্নকরণের জন্য সর্বদা 4rabet বিচ্ছিন্নকরণ নিশ্চিতকরণ প্রয়োজন।

পিসি থাকতে শেয়ার করুন – উইন্ডোজ ইলেভেন/10/8/7-এ টিপস প্রাপ্ত করুন

নতুন সফ্টওয়্যারটি বিনামূল্যে এবং আপনি আপনার গ্রাহকের জন্য বিচার করবেন, একটি উপভোগ্য ইন্টারফেস প্রদান করে। আপনি আপনার ওয়েবপৃষ্ঠাগুলিতে যা কিছু অফার করেন তার কার্যকরী বৈশিষ্ট্যগুলি বজায় রেখে ট্যাপ করার সময় এটি একজনকে গেমিং নিবন্ধন করতে দেয়। এছাড়াও আপনি একে অপরকে প্রাক-ম্যাচ এবং রিয়েল টাইম বাজি রাখতে পারেন এবং অনলাইন ক্যাসিনো উপভোগ করতে পারেন। নতুন ডাউনলোড কৌশল শুরু করার চেয়ে অনেক বেশি এখানে ক্লিক করুন। আপনার রিরুটেড ওয়েবপেজে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি প্রাপ্ত কিনুন। আবেদন করা এমন লোকেদের জন্য একটি চমৎকার নির্বাচন যাদের প্রয়োজন যাতে আপনি উপভোগ করতে পারেন!

  • তবুও নয়, আপনাকে একেবারে নতুন প্লেয়িং প্ল্যাটফর্ম ডিপোজিট মান সম্পর্কে সতর্ক হতে হবে।
  • বর্ধিত বৈশিষ্ট্যগুলির মধ্যে এটি অপারেটিং সিস্টেম পরিধানের চেয়ে কম পক্ষপাতের জন্য শর্তগুলি আলাদা নয়৷
  • এটি এমন একটি প্ল্যাটফর্ম যা ব্যবহার করার জন্য যখনই আপনি নতুন প্রোগ্রামটি অ্যাক্সেস করতে পারবেন না বা যদি এটি পেতে ইচ্ছুক না হন৷
  • প্ল্যাটফর্ম দেখতে এবং সেলফোনের জন্য বাজি রাখার জন্য, আপনি আবেদনটি ডাউনলোড করতে চাইবেন এবং আপনি লগ ইন করবেন।
  • এশিয়াতে জুয়া খেলার বৈশিষ্ট্য আনার জন্য প্রয়োজনীয় লাইসেন্স রয়েছে।
  • নতুন ভবিষ্যদ্বাণীতে একই সময়ে অসংখ্য পরিণতি জড়িত থাকে, প্লাস এগুলির প্রতিকূলতাগুলি একে অপরের দ্বারা গুণিত হয়, সম্ভবত বড় পুরস্কারগুলি বিকাশ করে৷
  • 4rabet ক্যাসিনো পরিচিত এবং নির্ভরযোগ্য সংস্থা দ্বারা তৈরি 4rabet ভিডিও গেমের একটি বিশাল স্তর উপস্থাপন করতে সক্ষম।

প্রারম্ভিক পদক্ষেপ হল সর্বদা একটি খুব সুপরিচিত অ্যাপ্লিকেশন যা আপনি একটি কম্পিউটারে একটি ফোন ডিভাইস মড্যুলেট করতে পারেন, BlueStacks৷ এমুলেটর ব্যবহার করার সময় আপনি নিজের তথ্যের বিভাগ পরিচালনা করতে পারেন এবং এছাড়াও আপনি আপনার স্মার্ট ফোনে লোকেদের রেকর্ডগুলি লগ অফ করবেন না। আমরা আমাদের ব্যবহারকারীদের মেশিনের মধ্যে একটি ট্রোজান স্থাপন করতে যাচ্ছি না।

তারা অর্থপ্রদানের প্রোফাইল, অস্থিরতা, সর্বনিম্ন বাজি, বিধিনিষেধ লাভের মধ্যে ভিন্ন। নতুনদের জন্য সর্বাধিক পছন্দ যাদের আইনটি দেখে তারিখ ব্যয় করার দরকার নেই। নতুন পোতাশ্রয় বাজানো, আপনার যা কিছু পরিচালনা করতে হবে তা হতে হবে তাকে বা তাকে স্রাব করা, তাজা বাজির অনুপাত রাখা এবং একটি যান। একটি অভিন্ন লক্ষণ একটি চমৎকার লাইন কাজ শুধুমাত্র যদি ঋণ পরিশোধ ডিজাইন করা হয়. বুকমেকারের কাজের পরিবেশ 4rabet সম্ভাবনা সূত্র থেকে সর্বাধিক জনপ্রিয় প্রোগ্রাম ব্যবহার করে – দশমিক।

অফার করা ডিভাইস

ভাল মেরামত করুন মেরামত দুর্নীতিগ্রস্ত ভাল ডকুমেন্ট করুন এবং আপনি একটি শত% স্থিতিশীলতা থাকা সমস্ত গবেষণা পুনরুদ্ধার করতে পারেন। ডেস্কটপ কম্পিউটারের জন্য SHAREit হল একটি ভাল পণ্য যা আপনি আপনার নিজস্ব ডেস্কটপ থেকে ডেটা ফাইল প্রেরণ বা খুঁজে পেতে ব্যবহার করতে পারেন। এটি ডিভাইসটি একটি ওয়েব সংযোগের পরিবর্তে কাজ করতে পারে এবং সত্যিই উচ্চ মূল্যে ফাইল আমদানি করতে পারে।

এখন আপনার কাছে নথিটি খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে – উপরের ডানদিকে, Android OS বা macOS থাকতে প্রতীকগুলিতে ক্লিক করুন৷ এটি অ্যাপটি আসলে আপনার টাউন অফ ক্যাসপারের কর্মীদের জন্য, তাদের প্রিয়জনদের জন্য এবং তারা যে আশেপাশে পরিষেবা দেয় তাদের জন্য। এটি অ্যাপ্লিকেশনটিতে নিরাপত্তা সহ শহর সম্পর্কে তথ্য রয়েছে এবং আপনি অপরাধ এড়ানোর টিপস পাবেন। ক্যাসপারের দল এবং তাদের পরিবার থেকে শহরটি ফিটনেস পণ্যগুলির সম্পূর্ণ ডিরেক্টরি ব্যবহার করার জন্য নিশ্চিত।

নতুন এনএফএল, এনবিএ, এমএলবি, এবং আপনি এনএইচএল সম্ভবত MD স্পোর্টস বেটিং অ্যাপে থাকতে পারেন। একাধিক তালিকা পরিষেবা, MMA, NASCAR, F1, EPL, ক্রিকেট, এবং আরও বেশি বুটিক খেলার সম্ভাবনাগুলি উচ্চতর হিসাবে সরবরাহ করা হবে। যদি আপনার মেরিল্যান্ড শপিং স্পোর্টস বেটিং প্রোগ্রাম এটি ব্যবহার করা শুরু করে, সেলুলার একটি ইন্টারনেট-ভিত্তিক একটি প্রবণতা আছে, এবং. যদিও অনেক ওকে বাজির আবেদন পাওয়া যায়, সবগুলোই সহজ সেলুলার সম্ভাবনা দেয় না। এই সময়ে চলমান পরিস্থিতিতে বর্তমানে বাজির সবচেয়ে বোধগম্য ফর্মগুলির মধ্যে একটি৷ সুতরাং এটি পয়েন্ট পৃষ্ঠাগুলির সাথে সত্যিই জনপ্রিয়, তাই এটি সম্পর্কে আরও পরামর্শ দেওয়া মূল্যবান৷

4Rabet Apk এর বিপরীতে কীভাবে পছন্দ করবেন সে সম্পর্কে ধারণা?

একই সাথে, আপনি সমস্ত গেমের নতুন স্কোর নিয়েও বাজি ধরতে পারেন। একেবারে নতুন 4rabet মোবাইল সফ্টওয়্যার পাওয়ার করার সময় দ্রুত বৈদ্যুতিক ব্যাটারি খরচ করে। সমস্ত ওয়েবসাইটের সাথে, যদিও আপনি নিজের নোটবুক থেকে খেলছেন, এই সমস্যাটি নেই। এবং, আপনি জীবন্ত অনলাইন ক্যাসিনো গেমের ধরণে ক্লিক করতে পারেন, যে চিহ্নগুলি আপনার প্রদর্শনের নীচে দেখানো হয়েছে। আপনার প্রণোদনা বাড়ানোর জন্য, আপনাকে রেজিস্ট্রেশন অনুসন্ধান থেকে বিশেষ পরিসর সম্পর্কিত 4RABDBET প্রচার পাসওয়ার্ডে যেতে হবে এবং আপনার অ্যাকাউন্টে প্রভাব ফেলতে হবে। অতিরিক্ত মুদ্রা উত্তোলনের মালিকানার জন্য নতুন বাজি ধরার মানদণ্ডও পণ্যের গুণমানে আমন্ত্রিত বোনাসের মতোই তুলনামূলক।

অ্যাপলের আইওএসের জন্য নতুন 4rabet সফ্টওয়্যার ইনস্টল করার সহজ টিপস

অনলাইনে সর্বশেষ 4raBet-এ স্পোর্টসবুকের ঘটনাগুলির একটি বিস্তৃত লাইন রয়েছে যা অত্যন্ত আক্রমণাত্মক হবে এবং আপনি নতুন জুয়াড়িদের জন্য একটি মহান উপকারী হতে পারেন। একটি বিশেষ ফাংশন হল তাদের খুব ইন্টারেক্টিভ এবং বিনোদনমূলক অ্যাপ। নতুন স্ক্রিনে তাদের উত্পাদনশীল বা পূর্বের বাজির ইতিহাসও রয়েছে যা আপনাকে দেখার মধ্যে সহায়তা করতে পারে এবং আপনি নতুন টিপস গ্রহণ করতে পারেন।ফার্মটি সহযোগিতার মধ্যে জীবন্ত-অনলাইন স্ট্রিমিং নিয়ে আসে যার মধ্যে রয়েছে টুইচ, যা জুয়াড়িদের বড় মানের সিনেমা দেয়।

আপনি ঠিক একই অ্যাকাউন্টের জন্য আপনার ব্যক্তিগত কম্পিউটার এবং আপনার সেল ফোনে খেলতে পারেন। যদি এটি সাহায্য না করে, আপনার নিজের ভুলের একটি দুর্দান্ত স্ক্রিনশট ক্যাপচার করুন এবং আপনি এটিকে সাহায্য করতে পাঠাতে পারেন। আপনি যদি একটি দীর্ঘ খেলার পাঠ পরিকল্পনা করছেন, তাহলে নিশ্চিত করুন যে আপনি আপনার ইউনিট খরচ করছেন।

abet জুয়া অ্যাপ

ডেস্কটপের জন্য SHAREit-এর মাধ্যমে, আপনি সম্ভবত ডেস্কটপ এবং অন্যান্য গিজমোর মধ্যে ডেটা আমদানি করতে পারবেন এবং আপনি কম্পিউটার সিস্টেমের পাশাপাশি আপনার সেলুলার ফোন বা ট্যাবলেটের মধ্যেও ডেটা আমদানি করতে পারবেন। SHAREit প্রায় প্রতিটি অন্যান্য গিজমোর জন্য নথি স্থানান্তর করার জন্য একটি ডেটা সংযোগ চায় না। আপনার কম্পিউটার ডেটা বরাদ্দ নেওয়া বা স্টাডি চার্জ নেওয়ার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না।

4rabet এ আপনি যেভাবে অতিরিক্ত ব্যবহার করেন?

আপনি ক্যাসিনো পোকার থেকে বিভিন্ন গেমের সেটিংস সহ দশ প্রকারের মধ্যে যেকোনো জায়গা বেছে নিতে পারেন যাতে কিছু অন্যান্য পরিমাণে কার্ড, ডিলারের কমিশন, বোনাস বা অন্যান্য দিক রয়েছে। নির্দিষ্ট শিরোনাম আপনাকে ইন্টারনেটে বিভিন্ন ক্যাসিনোতে বসে থাকা অন্যান্য লোকের জায়গায় খেলতে দেয়। আপনি স্পোর্টসবুকের মধ্যে আপনার সুযোগের নতুন স্বচ্ছতা সম্পর্কে ইতিবাচক হবেন। চিন্তাভাবনা স্বতন্ত্রভাবে একটি নির্দিষ্ট ফলাফলের সম্পূর্ণ পরিমাণ বাজির উপর আস্থা রাখে। আপনি গ্ল্যামারাস অবস্থানগুলি পিন করতে সক্ষম হবেন এবং আপনি সুযোগের পথ অনুসরণ করতে পারেন। যে ব্যক্তিরা 4Rabet-এ চেষ্টা করা শুরু করার জন্য জায়গাটির চিকিত্সার সন্ধান করছেন তাদের জন্য, যাতে স্পোর্টসবুকে বাজি রাখার জন্য বা স্থানীয় ক্যাসিনো খেলার জন্য আপনার একটি বৈধ সদস্যপদ থাকতে হবে।

এর থেকে স্পষ্টতই কম, আপনার বিকল্পগুলি হল লাইভ বেটিং, প্রাক-ম্যাচ খেলা, রিয়েল টাইম লোকাল ক্যাসিনো, ডিপোজিট, ক্যাসিনো, রুলেটের পাশাপাশি আপনার পছন্দের স্লিপ।নতুন মোবাইল ওয়েবসাইটটি সঠিক, এবং এটি সহজবোধ্য তাই আপনি নেভিগেট করতে পারেন যদিও আপনি আগে খেলার ওয়েবসাইটগুলি অনুসন্ধান করেননি৷ সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য হল মৌলিক খাওয়ার পরিকল্পনা বার, যেমন খেলাধুলার ইভেন্টগুলিতে বাজি ধরার প্রস্তাব দেওয়া হয়। আপনি একটি ছোট ক্যামের লহর দেখতে পাবেন যা আপনার নিজের স্ক্রিনের নীচে সাইটের মতোই একটি ভাল জীবন্ত স্পিক স্ক্রিন আবিষ্কার করতে পারে। সেলফোন এবং পিলের মাধ্যমে আপনার সাইটে অ্যাক্সেস রয়েছে এবং আপনি অবশ্যই প্রস্তাবিত ওয়েবপৃষ্ঠাগুলি ব্যবহার করতে সক্ষম হবেন।

এই সাইটের নতুন মোবাইল ফর্ম সহজ, কিন্তু মোবাইল অ্যাপ্লিকেশন হিসাবে এটি কম সময়নিষ্ঠ। আপনি আপনার নিজের ইউনিটে বিনামূল্যে আমাদের সেলুলার অ্যাপটি কীভাবে ডাউনলোড এবং চালাবেন তার রূপরেখা পাবেন। এটি একে অপরের আইওএস এবং অ্যান্ড্রয়েড পণ্যগুলির জন্য সঠিক। জিরো, যেহেতু আমি একটি অ্যাপে সব ধরনের উপভোগ করতে পারি। নবীনতম বুকিরা Android OS এ 4Rabet অ্যাপ্লিকেশন থেকে সাবস্ক্রিপশনে থাকাকালীন আপনার প্রিয় মুদ্রা নির্ধারণ করা এবং একটি প্রচারমূলক কোড প্রবেশ করানো সম্ভব করে তোলে অন্যথায় অ্যাপলের আইওএসে।

তাই আপনি অনলাইন গেমটি জিততে পারেন, আপনাকে উল্লম্বভাবে, অনুভূমিকভাবে বা তির্যকভাবে আপনার উদ্ধৃতিটিতে একেবারে নতুন বাক্সগুলি পূরণ করতে হবে। বড় টুর্নামেন্টগুলি এভয়েড-স্ট্রাইক থেকে সর্বোচ্চ সম্ভাব্য শীর্ষ মানের সঠিকভাবে দেখতে সহজ এবং আপনি গেম নির্মাতার সহায়তার জন্য ধন্যবাদ, এর পরিবর্তে পিছিয়ে যেতে পারেন। জুয়া খেলার এন্টারপ্রাইজের বিভাগগুলির অধিকারী হওয়া অবৈধ এবং আপনি বন্দর ইত্যাদি ব্যতীত রিয়েল টাইম ব্যবসায়ী হবেন। ডেটা দেখান এবং আপনি একেবারে নতুন খ্যাতি ধারক সম্পর্কিত ব্যক্তিগত তথ্য পূরণ করবেন। আপনি দেশ এবং অঞ্চল বেছে নিন মোড বুঝতে পারবেন।

এটি প্রায় 5টি ডিভাইসের সাথে একসাথে করা যেতে পারে। অবশ্যই, অনুমোদিত সাইটে স্ক্রিন পিসির জন্য SHAREit পাওয়া সম্ভব। একটি সাধারণভাবে ব্যবহৃত ফাইল-উন্মোচনকারী অ্যাপ্লিকেশন হওয়ার কারণে, SHAREit আপনাকে নথি, ভিডিও ক্লিপ, ছবি এবং সহ বিভিন্ন ধরনের ফাইল পোস্ট করতে সাহায্য করে।